আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরির আঘাতে প্রেমিকা নিহত

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরির আঘাতে প্রেমিকা নিহত। আহত অবস্থায় প্রেমিক পালাতক।

সোমবার সকাল সারে ৯ টার দিকে বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামের প্রবিত্র সরকারের মেয়ে নবম শ্রেণীর ছাত্রী পুজা সরকার (১৫) কে তার প্রতিবেশি ও প্রেমিক মৃত মংলা সরকারের ছেলে তাঁত শ্রমিক সঞ্জায় সরকার (১৮) উপযোপরি ধারালো ছুরির আঘাতে করলে ঘটনা স্থলেই নিহত হয়।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সাথে পুজা সরকারের দির্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো। হঠাৎ গত কয়েক দিন যাবৎ তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি চলছিলো এবং অন্যত্র পুজার বিয়ের ব্যাপারে পুজার বাবা সিদ্ধান্ত নিলে প্রেমিক সঞ্জয় খিপ্ত হয়ে সোমবার সকাল সারে ৯ টার দিকে পুজা তার বাড়ীর উঠানে কাজ করার সময় পিছন থেকে ধারালো ছুরি দিয়ে সঞ্জয় উপযোপরি আঘাত করতে থাকে। আঘাতের একপর্যায় পুজা মাটিতে লুটে পরে। পুজার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দ্রুত হাসপাতালে নেয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই পুজা মারা যায়। এসময় সঞ্জয় তার শরীরেও ঐ ছুরি দিয়ে আঘাত করে আহত হয় এবং দ্রুত পালিয়ে যায়।

পুজার মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেয়া হবে। পুজার বাবা প্রবিত্র সরকার বাদি হয়ে মামলা করার প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ