আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

সিরাজগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি

নিজস্ব প্রতিবেদক :

চলমান পবিত্র রমজান ও আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের “বিশেষ সেবা সপ্তাহ” পালন উপলক্ষ্যে সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে বাজার তদারকি এবং বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

“মাস্ক পড়ুন সুস্থ থাকুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মাহমুদ হাসানের নেতৃত্বে ‘বিশেষ সেবা সপ্তাহ’ পালনের অংশ হিসেবে সদর উপ‌জেলার বাজার এলাকায় বিভিন্ন পণ্যের পাইকারী ও খুচরা প্রতিষ্ঠানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে দোকান/প্রতিষ্ঠানে পণ্যের মূল্য তালিকা প্রদর্শন করার বিষয়টি নিশ্চিত করা হয় এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক ভোক্তা ও ব্যবসায়ীবৃন্দের করণীয় বিষয়ক প্রচারপত্র বিতরণ করা হয়।

পাশাপাশি ব্যবসায়ী ও ভোক্তাসাধারণের মাঝে মাস্ক বিতরণ ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করা হয় এবং সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রয়-বিক্রয় করার অনুরোধ জানানো হয়।

উক্ত তদার‌কি ও স‌চেতনতামূলক অ‌ভিযা‌নে সহায়তা প্রদান ক‌রেন সদর উপ‌জেলা স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর ও নিরাপদ খাদ‌্য প‌রিদর্শক এবং সিরাজগঞ্জ জেলা পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ