আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

মোবাইল চুরির কথা প্রকাশ করায়  স্কুল ছাত্রকে হত্যা, আটক ১ 

নিজস্ব প্রতিবেদক :

মোবাইল চুরির কথা বলে দেওয়ায় প্রাণ গেল স্কুলছাত্রের।
মোবাইল ফোন চুরির কথা বলে দেওয়ায় প্রাণ দিতে হলো স্কুলছাত্র ইমন হোসেনকে (১৩)। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড় কোয়ালীবেড় গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত ইমন এই গ্রামের মো. আমিরুল ইসলামের ছেলে এবং বড় কোয়ালিবেড় উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১৫ এপ্রিল গ্রামের মৃত দেলবার হোসেনের ছেলে আবু সাঈদের নতুন একটি মোবাইল সেট চুরি হয়। মোবাইল সেটটি চুরি করে একই গ্রামের সরোয়ার হোসেনের ছেলে আকরাম আলী (১৫)। স্কুলছাত্র ইমন আকরামের মোবাইল চুরি করাটা দেখে ফেলে। পরে বিষয়টি সে আবু সাঈদকে বলে দেয় যে, আকরামই তার মোবাইল সেট চুরি করেছে।

চুরির কথা বলে দেওয়ায় ইমনের উপর ক্ষুব্ধ হয় আকরাম। মঙ্গলবার ইমন খেলার কথা বলে বাড়ি থেকে বের হয়ে পাশের মাঠে যায়। ক্ষুব্ধ আকরাম তাকে একা পেয়ে ডেকে নিয়ে যায় পাশের ভুট্টাখেতে এবং গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে লাশ সেখানে ফেলে রাখে। বিষয়টি ভুট্টাখেতের মালিক গোলাপ মিয়া জানতে পেরে স্থানীয় লোকজনকে অবহিত করেন। পরে পুলিশে খবর দেয়া হয়।
উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মো. হুজ্জাতুল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আকরামকে আটক করে তারা থানায় নিয়ে আসেন। স্কুলছাত্র ইমনের লাশ উদ্ধার করা হয়েছে। ইমনের পরিবার থানায় হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ