আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকি, থানায় ডায়েরি

সিরাজদিখান  প্রতিনিধি: 

মুন্সীগঞ্জের সিরাজিদখানে অলি ফার্মেসী মালিক ব্যবসায়ী আরিফুল ইসলামকে তার দোকানে গিয়ে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ৮এপ্রিল রাত পনে ৮টায় উপজেলা বালুচর ইউনিয়নের চান্দেরচর বাজারের গাজি মার্কেটে। এই ঘটনায় গতকাল শনিবার সিরাজদিখান থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে।

ব্যবসায়ী আরিফুল ইসলাম যনান,গত ১১ই মার্চ রাতে আমার বাবাকে চান্দেরচরের কিশোর গ্যাং লিডার ইমন (২৫) লোকজন নিয়ে চান্দেরচরের রাস্তার উপর আমার পূর্ব শত্রুতার বসত বাবাকে এলোপাতাড়ি কিল-ঘুষি লাথি মেরে । এর ফলে আমার বাবার বাম চোখে রক্ত জমাটসহ ভয়ানক ভাবে মাথায় আঘাতহানে আহত করে ইমন ও তার লোকজন। এসময় আমার বাবার ডাকে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে তাকে আমরা করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে চিকিৎসা কড়াই। এই ঘটনায় সিরাজদিখান ধানায় একটি ডাইরি করি তা পরবর্তিতে কোর্টে মামলা দায়ের করা হয়।

মামলা করার কারনে গত ৮ এপ্রিল রাত ৮টার দিকে কালাই চানের ছেলে কিশোর গ্যাং লিডার ইমন ও তার ভাই শরিফ হোসেন, সুরুজ মিয়ার ছেলে শহিদুল্লাহ ২০/৩০জন লোক নিয়ে আমার দোকানে আসে। আমাকে বলে তোর বাবাকে বল মামলা তুলে নিতে মামল না তুলে নিলে তোকে জানে মেরে ফেলব। কাল থেকে তুই আর এই দোকান খুলবি না। তোরে যদি এই এলাকায় দেখি তোর তোর হাত পা ভেঙ্গে ফেলব। এছাড়াও আমাকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে ফাসিয়ে দিবে বলে হুমকি প্রদান করে চলে যায়।

সিরাজদিখান থানার এসআই মোহাম্মদ ইমরান খাঁন বলেন, জিডি হয়েছে তদন্ত করে সত্যতা পেলে কোর্টে প্রসিকিউশন জমা দিব পরবর্তী আইননানুগ ব্যবস্থা গ্রহনের জন্য।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ