আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ ইং

গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরলো রাকিব

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম ভূরুঙ্গামারী প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বন্ধুদের সাথে ধরলা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ রাকিব হাসানের (১৭) মরদেহ ৫ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর একটার দিকে শেখ হাসিনা ধরলা সেতুর দেড়শ গজ উত্তরে ৮/৯ জন বন্ধুসহ গোসল করতে নেমে নিখোঁজ হয় সে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে সন্ধ্যা ৬টার দিকে মৃত অবস্থায় উদ্ধার করতে সমর্থ হয়। নিহত কিশোর রাকিব হাসান পার্শ্ববর্তী লালমনিরহাট জেলার সদর উপজেলার শুকানদিঘী গ্রামের সাইদুল ইসলাম বুধুর পুত্র। সে পেশায় একজন স্বর্ণকার বলে জানা গেছে।

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার লিমন মিয়া জানান, আমরা দুইটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে জানতে পারি নিখোঁজ কিশোর তার ৮/৯ জন বন্ধুসহ ধরলা নদীতে গোসল করতে নামে। গোসল শেষে অন্যারা উঠে গেলেও রাকিব হাসানের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। বন্ধুরা তাৎক্ষণিকভাবে রাকিবের সন্ধান করে ব্যর্থ হলে স্বজনরা ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে কুড়িগ্রাম, নাগেশ্বরী ও ফুলবাড়ীর টিম যৌথভাবে অভিযান চালিয়ে কিশোরকে ভাটিতে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মনোরঞ্জন সরকার জানান, প্রথমে ফুলবাড়ী ও নাগেশ্বরী টিম উদ্ধার কাজে অংশ নেয়। পরে দুপুর ৩টার দিকে কুড়িগ্রামের একটি টিম তাদের সাথে যোগ দিয়ে নিখোঁজ কিশোরকে উদ্ধার করতে সমর্থ হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেন

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ