আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

২য় বারের মত চেয়ারম্যান হলে অসমাপ্ত কাজ করতে চান হাজী সুলতান

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ চেয়ারম্যান সুলতান মাহমুদ আগামী নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন নিয়ে ২য় বারের চেয়ারম্যান হবার গৌরব অর্জন করতে চান । এর আগে ২০১৬ সালের নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী হন। জালালপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র , তিনি ১৯৭৮ সালে থানা ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে রাজনিতির শুরু।। তার পর ২০০১ সাল পর্যন্ত বাংলাদেশ সেনা বাহিনীর গর্বিত সদস্য ছিলেন । এর পর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সস্পাদক পদে ছিলেন। , বর্তমান তিনি জালালপুর ইউনিয়নের সফল চেয়ারম্যানের দায়িত্ব পালনের পাশাপাশি সামাজিক অনেক সংগঠনের নেত্রিত্ব দিয়ে যাচ্ছেন।।
অন্যদিকে এলাকায় আসন্ন নির্বাচরকে ঘিরে এলাকায় বর্তমান চেয়ারম্যান সুলতান মাহমুদ কে নিয়ে জনমত তৈরি হয়েছে, তিনি আবার নির্বাচিত হলে অসমাপ্ত কাজ করে ইউনিয়ন কে মডেল ইউনিয়নে গড়ে তুলবেন তাই তাকে ২য় বারের মত নৌকার মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চায় । এবং এরই মধ্যে জালালপুরের ভিবিন্ন এলাকার সড়ক, ব্রিজ, স্কুল,কলেজের উন্নয়নের কথা জনগনের মুখে মুখে এলাকার জনসাধারণের কাছে পশ্ন করলে তারা জানান, বর্তমান চেয়ারম্যানের সফলতার কথা, তিনি ইউনিয়নে ব্যপক উন্নয়ন মুলক কাজ করেছে আগামীতে তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই যাতে করে আমাদের ইউনিয়নের অসমাপ্ত কাজ করতে পারে ।।
জালাল ইউপি চেয়ারম্যান জানান চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার রাস্তা -ঘাট, ব্রীজ- কালভার্ট, সহ মসজিদ, মাদ্রাসা, ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের পাশাপাশি মাদক চাঁদাবাজি বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন গড়ে তুলব । তিনি নির্বাচন কে সামনে রেখে ব্যপক ভাবে গণসংযোগ ও জনগনের বাড়িতে বাড়িতে গিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন। তিনি আরও জানান, আমি আগামীতে চেয়ারম্যান নির্বাচিত হলো দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে অবহেলিত জালালপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব । জনগনের কল্যানে এলাকার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ