আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে ভিবিডির ‘অগ্নিঝরা মার্চ উৎসব’

ঠাকুরগাঁও প্রতিনিধি:
ভলান্টিয়ার ফর বাংলাদেশ ঠাকুরগাঁও শাখার উদ্যোগে সংগঠনটির মার্চ মাসের ইভেন্ট ‘অগ্নিঝরা মার্চ উৎসব’ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৮ মার্চ) ঠাকুরগাঁও প্রেস ক্লাবের আনিসুল হক মিলনায়তনে সকালে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে ইভেন্টের এ কার্যক্রম শুরু হয়।এসময় শতাধিক শিক্ষার্থীদের নিয়ে বারোয়ারি বিতর্ক প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা ও বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই আগত অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফরহাদুল ইসলাম বিপ্লব, ভলান্টিয়ার ফর বাংলাদেশ রংপুর ডিভিশনের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন শ্রাবণ, ভলান্টিয়ার ফর বাংলাদেশ রংপুর ডিভিশনের ট্রেজারার দেবাশ্বর চন্দ্র সিংহ সহ আরও অনেকে।
সবশেষে ঘোষণা করা হয় বিগত মাস গুলোর বেস্ট ভলান্টিয়ার। জানুয়ারি মাসের বেস্ট ভলান্টিয়ার ঘোষণা করা হয় জেনারেল মেম্বার সুবাইতা তাবাসসুমকে এবং মার্চ মাসের বেস্ট ভলান্টিয়ার ঘোষণা করা হয় কমিটি মেম্বার পিয়াল আল মাহমুদ পাভেলকে।এসময় উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ ঠাকুরগাঁও শাখার সভাপতি নির্ণয় চৌধুরী, সহ-সভাপতি আতিয়া হুমায়রা মিমি, সাধারণ সম্পাদক এস. এম. মনিরুজ্জামান মিলন সহ ভলান্টিয়ার বাংলাদেশ ঠাকুরগাঁও শাখার বিভিন্ন পর্যায়ের মেম্বারবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ