আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং

নওগাঁর আত্রাইয়ে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন পালন ও হুইল চেয়ার বিতরণ

মোঃ ফিরোজ হোসাইন নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসন এবং আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচী পালন করেন।
কর্মসূচীর মধ্যে রয়েছে কেক কাটা, জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। সেইসাথে প্রতিবন্ধি অফিসের মাধ্যমে ১১ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার, ২জন করে হিয়ারিং এইড, অক্সিলারি ক্র্যাচ,ওয়াকার এবং ১ জনকে স্মার্ট সাদাছড়ি দেওয়া হয়। অপরদিকে যুব উন্নয়ন অফিসের মাধ্যমে ১০ জন গ্রহিতার মধ্যে ঋনের চেক বিতরণ করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইকতেখারুল ইসলাম, ওসি আবুল কালাম আজাদ, আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাছ আলী, সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, যুগ্ন-সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি জুয়েল, যুবলীগ সভাপতি ভাইস চেয়ারম্যান শেখ মো. হাফিজুল, মহিলা লীগ সভাপতি ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান, যুব উন্নয়ন অফিসার ফজলুল হক প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ