আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় ৫২ কেজি গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে ৫২ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-৪। এসময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১ টার সময় নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পল্লিবিদ্যুৎ সংলগ্ন আমার স্কুলের সামনে থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়। এসময় প্রাইভেটকারটি জব্দ করেছে র‌্যাব।

আটকরা হলেন- নওগাঁ জেলার পত্নীতলা থানার বাগমার গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে আব্দুস সবুর আলী (৪০) ও কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার দক্ষিন তেঁতাভুমি গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মো: রবিউল ইসলাম (৩০)। তারা দুই জনই পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে একটি সিলভার রঙ্গের প্রাইভেটকার থেকে ৫২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক ব্যবসায়ী সবুর আলী ও রবিউল ইসলামকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি। এসময় মাদক বিক্রির ৮ হাজার ৭৫০ টাকা ও ৪ টি মোবাইল ফোনও জব্দ করা হয়।

সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার, লে: কমান্ডার (বিএন) রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা বিভিন্ন স্থান থেকে গাঁজা সংগ্রহ করে ঘটনাস্থলসহ এর পার্শ্ববর্তী এলাকায় সরবরাহ করতো বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ