আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং

ভোলার লালমোহনে আড়াই কোটি টাকা ব্যয়ে নতুন লঞ্চঘাটের  উদ্বোধন

মোঃ মুশফিক হাওলাদার লালমোহন ভোলা প্রতিনিধি:

ভোলার লালমোহনে দৃষ্টিনন্দন লঞ্চঘাট সড়ক উদ্বোধন করেন লালমোহন ও তজুমুদ্দিনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি।
২২ ফেব্রুয়ারী ২০২১ বদরপুর ৯ নং ওয়ার্ডের লালমোহন নাজিরপুর সড়কের সুলীজ সংলগ্ন সড়কের মাথায় ইউপি চেয়ারম্যান ফরিদুল হক তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে এমপি শাওন বলেন বতর্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একটি মহল দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
লালমোহনের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে আমার বিরুদ্বেও বাহিরের কিছু বিপদগামী লোক ষড়যন্ত্র শুরু করছে।
তিনি বলেন শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমরা রাজনীতি করতে কথনো মাথা নত করিনা।
আমরা মাথা উচু করেই রাজনীতি করবো।কোন ষড়যন্ত্রই শেখ হাসিনার উন্নয়ন কে বাধাগ্রস্থ করতে পারবে না।
এখানে প্রায় আড়াই কোটি টাকা ব্যায়১৮ ফুট চওড়া সড়ক সহ একটি দৃষ্টনন্দন লঞ্চঘাট ও একটি বিনোদনমূলক পার্ক থাকবে বলে প্ বক্তব্যে উল্লেখ করেন।
এসময় উপস্থিত ছিলেন লালমোহনে উপজেলা পরিষদের চেয়ারম্যেন বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,লালমোহন উপজেলা নির্বাহী প্রকৌশলী আঃ রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ও সভাপতি আঃ মালেক, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য শাহিন জুয়েল, হাবিব হাওলাদার,জেলা পরিষদের সদস্য মনির হাওলাদার, কেন্দ্রীয় উপকমিটির সদস্য লিংকন, সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল হক, পৌর আওয়ামীলীগের সদস্য অধ্যাপক মিজানুর রহমান লিপু, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম তানজিদ , পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ সাইফুর রহমান আবির, পৌর ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক মিয়া জুয়েল।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ