আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

পাঁচ দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :আতিক খাঁন :

রাজশাহী ,পুঠিয়া উপজেলা জিউপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড সৈয়দপুর গ্রাম এর লাল-সবুজের বন্ধন এর উদ্যোগে ১২ ফেব্রুয়ারি২০২১ইং শুক্রবার বিকাল ৪:০০ ঘটিকার সময় ৫ দিন ব্যাপী ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন পুঠিয়া উপজেলা নির্বাহি অফিসার আব্দুল হাই মোহাম্মদ আনাছ পিএএ, উক্ত উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লাল সবুজের প্রধান পৃষ্ঠপোষক সমাজসেবক ও রাজনীতিবিদ মোহাম্মদ ইউনুস আলী এবাদুল হক, ও সাংবাদিক আতিক, উদ্বোধনী অনুষ্ঠানে উভয় দলের ক্রিকেটার বৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
৫ দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল হাই মোহাম্মদ আনাছ পিএএ Uno মহোদয় ক্রিকেটারদের উদ্দেশ্যে বক্তব্যে তরুণ যুব সমাজের যুবকদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন, এই বক্তব্যে উঠে এসেছে তরুণ সমাজের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন আছে, সেই সাথে আরো বলেন যে তরুন সমাজ রায় আগামীর দিনের ভবিষ্যৎ , এই সুন্দর খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকা ও সৌহার্দ্য বৃদ্ধি সম্ভব। এছাড়াও তিনি আরো বলেন সুশীল সমাজ গড়ার লক্ষ্যে ও মাদক থেকে বিরত থাকার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। এছাড়া লাল-সবুজের বন্ধনের প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ ইউনুস আলী এবাদুল হক উপস্থিত ক্রিকেটারদের সহ সমাজের সকল শ্রেণীর মানুষের উদ্দেশ্যে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা গড়ার লক্ষ্যে এই যুবসমাজকে এগিয়ে আসতে হবে। এবং তিনি আরও বলেন পুঠিয়া উপজেলা নির্বাহি অফিসার আব্দুল হাই মোহাম্মদ আনাস বিয়ে নিরলস পরিশ্রমী একজন ব্যক্তিত্ব কে অনেক অনেক সাধুবাদ ও আন্তরিক ধন্যবাদ জানান।
ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহি অফিসার আব্দুল হাই মোহাম্মদ আনাছ পিএএ এর কাছে জানতে চাইলে তিনি গণমাধ্যম কর্মীদের কে জানান, যুবসমাজের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা অত্যন্ত প্রয়োজন, লেখাপড়া চালিয়ে যেতে যদি কোনো নিরীহ অসহায় পরিবার সন্তানদের অর্থ অভাবে লেখাপড়া করাতে যদি ব্যর্থ হন , তা হলে আমার সঙ্গে যোগাযোগ করলে আমি তাদের লেখাপড়ার সুব্যবস্থা করব ইনশাল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ