আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

নওগাঁর আত্রাইয়ের ইউএনও  নিজে করোনার টিকা নিলেন

মোঃ ফিরোজ হোসাইন, নওগাঁ প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় নওগাঁর আত্রাইয়ে কোভিড-১৯ করোনা মহামারির ভ্যাকসিন (টিকা) কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্রের দ্বিতীয় তলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো. ইকতেখারুল ইসলাম, আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকসানা হ্যাপি একত্রে প্রথম করোনা মহামারির ভ্যাকসিন( টিকা) নিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন।
এসময় ভাইস চেয়ারম্যান শেখ মো. হাফিজুল ও মমতাজ বেগম, ডা. আরিফ হাসান, ডা. জাকারিয়া হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, আত্রাই প্রেস ক্লাব সভাপতি রুহুল আমীন,আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, দপ্তর সম্পাদক ফজলে রাব্বি জুয়েল, ছাত্রলীগ সভাপতি মাহদি মসনদ স্বরুপ প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকতেখারুল ইসলাম টিকা গ্রহণ শেষে সাংবাদিকদের বলেন, আলহামদুলিল্লাহ ভালো আছি। মনেই হচ্ছেনা টিকা নিয়েছি। ইনজেকশন দেয়ার সময় পিঁপড়ার কামড়ের মত মনে হলো। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই পৃথিবীর সবচেয়ে নিরাপদ ভ্যাকসিন আমাদের দেশে আনার জন্য। টিকা গ্রহণ পরবর্তী এক প্রতিকৃয়ায় আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রোকসানা হ্যাপি রেজিস্টেশন করে ভ্যাকসিন নিয়ে দেশ ও জাতিকে সুরক্ষিত রাখতে উপজেলাবাসীকে অনুরোধ জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ