আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে নারী ঘটিত ঘটনায় যুবকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক :

সাভারে নারী ঘটিত ঘটনাকে কেন্দ্র করে মোঃ পারভেজ (২০) নামের এক যুবককে কোপানোর একদিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে৷
রোববার (২৪ জানুয়ারি) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এর আগে, শনিবার (২৩ জানুয়ারি) রাত ৮ টার দিকে সাভারের কামালরোড বিনোদবাইদ এলাকায় খাঁন ভিলায় ঢুকে এলোপাতাড়ি কোপানো হয় পারভেজকে। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। নিহত মোঃ পারভেজ ঢাকা জেলার ধামরাই থানার বালিয়া গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে৷ তিনি সাভারের একটি থাই গ্লাস কারখানায় কাজ করতো।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত পারভেজ গত তিন মাস আগে এক নারীকে বিয়ে করে। পারভেজ যেই নারীকে বিয়ে করে তার আগেও একটি বিয়ে হয়ে ছিলো। আগের স্বামী গতকাল কয়েকজনকে সাথে নিয়ে খাঁন ভিলার নিচ তলায় ঘরে ঢুকে গতকাল শনিবার (২৩ জানুয়ারি) রাত ৮ টার দিকে পারভেজ এর উপর হামলা করে ধারালো অস্ত্র দিয়ে। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সুপার হাসপাতালে নিয়ে যায় স্থানীরা। সেখানে তার অবস্থার আরও অবনতি হলে এনাম মেডিকেল কলেজের হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সকালে তার মৃত্যু হয়। সাভার মডেল থানার উপপরিদর্শক সাফায়েত হোসেন বলেন পারভেজ এর মাথায়, মুখে, পিঠে এবং পেটে ৮ থেকে ১০ টি আঘাতের কারনে তার মৃত্যু হয়।
এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুল ইমলাম বলেন, নিহতের মরদেহ এখনো এনাম মেডিকেলে রয়েছে। সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি চলছে এবং আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ