আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে হাজীপুর গ্রামে ৩৩তম অষ্টপ্রহরব্যাপী হরিনাম সংকীর্তন উৎসব উদযাপন

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলার ধামরাই সদর ইউনিয়ন এর হাজীপুর গ্রামের বাৎসরিক ৩৩তম হরিনাম সংকীর্তন ও পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের অষ্টকালীন লীলাকীর্তন উৎসব -২০২১ শুরু হয়েছে।

মঙ্গলবার (১৯শে জানুয়ারি) সন্ধ্যায় ভাগবত পাঠান্তে শুভ অধিবাস অন্তে আজ বুধবার ভোর সকাল থেকে অষ্টপ্রহরব্যাপী হরিনাম সংকীর্তন শুরু হয়েছে।
উক্ত হরিনাম সংকীর্তন উৎসবে দেশের কয়েকটি জেলা থেকে আগত হরিনাম সংকীর্তন দল হরিনাম মহা নামযজ্ঞে হরিনাম পরিবেশন করছেন।
বৃহস্পতিবার ভোর সকাল থেকে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের অষ্টকালীন লীলাকীর্তন শুরু হবে।
নামযজ্ঞ উৎসব এর কর্মকর্তা ও ধামরাই উপজেলা ব্রাহ্মণ সংসদ এর সাধারণ সম্পাদক শ্রী নিরঞ্জন চক্রবর্তী জানান আমরা বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে সরকারের স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্কতার সহিত এ’উৎসব পরিচালনা করছি।সেই সাথে এ’উৎসব কিছুটা সংক্ষিপ্ত পরিসরে উদযাপন করছি। পরমেশ্বর ভগবান এর কাছে আমাদের প্রার্থনা বিশ্বের সকলকে করোনা সংক্রমণ মুক্ত করে স্বাভাবিক জীবনে ফিরে আসার পরিবেশ দান করুন সকলকে সুস্থ সুন্দর জীবন দান ও সুখী করুন।
অষ্ট প্রহর নামযজ্ঞ উৎসবে উপস্হিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঢাকা জেলা কমিটির নির্বাহী সভাপতি ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু), হিন্দু মহাজোট ধামরাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা শ্রী সুব্রত পাল সহ বিভিন্ন এলাকা থেকে আগত ভক্তবৃন্দ ও হাজীপুর গ্রামবাসী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ