আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সিংগাইরে হ্যালোবাইক-বাস সংঘর্ষ : নিহত-১, আহত কমপক্ষে-১৫

আমিনুর রহমান, সিংগাইর মানিকগঞ্জ :

মানিকগঞ্জের সিংগাইরে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে হ্যালোবাইক-বাস মুখোমুখি সংঘর্ষে হ্যালোবাইক চালক নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে-১৫ জন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার কিটিংচর এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় নিহত শাহ আলম (৩২) সিংগাইর উপজেলার আঙ্গাড়া গ্রামের দুলু বেপারীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮ টার দিকে হেমায়েতপুর-সিংগাইর ভায়া মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কিটিংচর এলাকায় ঢাকাগামী একটি শুকতারা পরিবহনের বাসের সাথে হ্যালোবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হ্যালোবাইক চালক শাহ আলম (৩২) নিহত হয় এবং কমপক্ষে আরও ১৫ জন গুরুত্বর আহত হয়। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে। তবে আহতদের তাৎক্ষণিকভাবে পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িত্বরত অফিসার মনির হোসেন সাংবাদিকদের জানান, হেমায়েতপুর-সিংগাইর ভায়া মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কিটিংচর এলাকায় ঢাকাগামী শুকতারা পরিবহনের একটি বাসের সাথে হ্যালোবাইকের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ১ জন নিহত হয় এবং প্রায় ১৭ জন যাত্রী এতে গুরুত্বর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ