আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে লটারির মাধ্যমে ভর্তি

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারনে মেধা তালিকায় যাচাই বাচাই সুযোগ না থাকায় ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজে লটারীর মাধ্যমে ভর্তি হবে।
সোমবার (১১ই জানুয়ারি -২০২১ খ্রীঃ) বিকেল ৪টা থেকে ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ এর হল রুমে লটারীর কার্যক্রম উদ্বোধন করেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হক।

এ’সময আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা সমাজসেবা কর্মকর্তা এস এম হাসান,উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ইসরাক রহমান,উপজেলা একাডেমি সুপার ভাইজার আইরিন সুলতানা, ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ হযরত আলী,শিক্ষক মোঃ শহীদুল্লাহ্, ও শিক্ষক মোঃ মুখলেছুর রহমান প্রমূখ।
৬ষ্ঠ শ্রেণীর থেকে ৯ম শ্রেণীতে ভর্তির জন্য ১৩২৬ টি আবেদন জমা পরে । কিন্তু ৬ষ্ঠ শ্রেণী ৩০০ জন,সপ্তম শ্রেণীতে ১০ জন,৮ম শ্রেণীতে ১৭ জন,নবম শ্রেণীতে ২৮ জন শিক্ষার্থী ভর্তি হইতে পারবে। ১৩২৬ জন আবেদনের প্রেক্ষিতে সর্বমোট ৩৫৫ জন শিক্ষার্থী ভর্তি হইতে পারবে। পৌর শহরে প্রাণ কেন্দ্রে হার্ডিঞ্জ সরকারি স্কুলে সন্তানদের ভর্তি করানোর আশায় অভিভাবকরা লটারি জয়ের অপেক্ষায় প্রহর গুনছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ