আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

জঙ্গিবাদ,মৌলবাদের বিরুদ্ধে আশুলিয়া থানা আওয়ামী লীগের গণমিছিল

নিজস্ব প্রতিবেদক :

জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নবগঠিত আশুলিয়া থানা আওয়ামীলীগের আহব্বায়ক কমিটির বিক্ষোভ সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৪ ডিসেম্বর)সকালে আশুলিয়ার বাইপাইল থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ডিইপিজেড এলাকায় গিয়ে সমবেত হয় এবং পূনরায় বাইপাইল এলাকায় ঘুরে শেষ হয়। এসময় বিক্ষোভ মিছিলে এসে যোগদান করেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এবং ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজির আহমেদ।

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধী জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আশুলিয়া থানা আওয়ামী লীগের এ বিক্ষোভ সমাবেশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের মহান স্থপতি, জাতির জনক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃষ্টতাপূর্ণ আচরণ কারীদের মোকাবেলায় আমার সাভার-আশুলিয়ার নেতাকর্মীরাই যথেষ্ট।

আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম এর নেতৃত্বে এ বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ খান, থানা যুবলীগের আহবায়ক কবির সরকার,যুগ্মআহবায়ক মইনুল ভূইয়াসহ অন্যান্য নেতা-কর্মীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ