আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

মানবতায় ভালোবাসার আরেক নাম গোলাম রাব্বি

 

উপজেলা প্রতিনিধি তাড়াশ সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের নতুন পাড়া গ্রামের ছেলে গোলাম রাব্বি পিতা মৃত সাইফুল মন্ডল মাতা রাবেয়া বেগম জম্ম ১৯৯৭সালের পহেলা জানুয়ারি।
তিনি বেগম নূরুনাহার তর্কবাগীশ সরকারি অনার্স কলেজের অনার্স তৃতীয় বর্ষের অর্থনীতি বিভাগের ছাত্র এছাড়াও ডিপ্লোমা ইন হোমিওপ্যাথি মেডিসিন সার্জারী করছেন মোতাহার হোসেন হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজ হাসপাতালে থেকে।

তার বয়স যখন ১২তখন তার বাবা মারা যায় । তার বাবা মারা যাবার পর তাদের সংসার চলে খুবই কষ্টের মধ্যে দিয়ে আর এর জন্য কাজ করতে শুরু করেন গোলাম রাব্বি তিনি কষ্টে বড় হতে থাকেন সাথে তার বোন ময়না খাতুনও আর নিজেদের কষ্টের পাশাপাশি সে বুঝতে পারেন যে অন্য অসহায় গরিব দূঃখী দুস্থদের কত কষ্ট তাই তাদের জন্যে তার আয়ের কিছু টাকা ব্যয় করতে থাকেন অসহায় গরিব দূঃখীদের জন্য।

আর সেও বড় হতে থাকে তার সাহায্যের জায়গাও পরিধি ও বাড়তে থাকে। আর তার সেবা সারা দেশে অসহায় গরিব দূঃখী দুস্থদের কাছে পৌঁছে দিতে তিনি প্রতিষ্ঠা করেন “বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন” যার কাজ বিনামূল্য অসহায়দে সাহায্য সহযোগিতা করা। যার অর্থ বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠান হতে প্রাপ্ত ও তার আয়ের কিছু টাকা ।

গোলাম রাব্বি বলেন মানব সেবা হতে হবে নিসার্থ সেটা যেভাবেই হক অসহায় ব্যক্তি উপকৃত হলেই হবে ।

আজ ভালো আছি কালতো নাও থাকতে পারি তাই যে যার যায়গা হতে যত টুকু পারি অসহায়দের সাহায্য করবো।

আমি আমার যায়গা হতে আমার সাধ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা করি এবং আমার প্রতিষ্ঠানে যারা সাহায্য সহযোগিতা করেন তাদের অসংখ্য ধন্যবাদ তাদের জন্য বেশি অসহায় মানুষকে সাহায্য করা সম্ভব হয়।

তার স্বপ্ন বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন যেন সারা দেশের অসহায় মানুষকে সেবা করতে পারে বিনামূল্যে সারা দেশে হাসপাতাল, এতিম খানা, বৃদ্ধাআশ্রম, স্কুল কলেজ, খাদ্যের ব্যবস্থা, অসহায়ের বস্তুের জন্য বস্তু তৈরির কারখানা আবাসন তৈরী সহ অসহায়দের জন্য সকল সেবা বিনামূল্যে প্রদান করতে পারে। এতে দেশের সকল শ্রেনীর মানুষের সহযোগিতা কামনা করেন।
এবং সারা দেশে এর বিস্তার লাভের জন্য প্রতিটা জেলাতে তৈরি করা হচ্ছে সদস্য ও কমিটি আগ্রহীগন যোগাযোগ করুন।
সাহায্য সহযোগিতার করার জন্য ও সদস্য হবার জন্য যোগাযোগ করুন নিচের দেওয়া তথ্যে।

প্রতিষ্ঠানের ফেসবুক নাম : বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন

তার ব্যক্তিগত ফেসবুক নাম : ডা.গোলাম রাব্বি
যোগাযোগ :০১৭৭২-৮২৯২০৩
বিকাশ :০১৭২২-৬৯০২০১

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ