আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২১ ইং

পূবের আলো র ‘কৃতজ্ঞতা স্মারক’ পেলেন বীর মুক্তিযোদ্ধা সাহের উদ্দিন

হাসনাত কাইয়ূম,সরাইল প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল এলাকার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মোঃ সাহের উদ্দিন’কে ‘কৃতজ্ঞতা স্মারক’ দিলেন অনলাইন গণমাধ্যম ‘পুবের আলো’র পাঠক ফোরাম “আলোর সারথি” সংগঠন। আজ ১ ডিসেম্বর ‘পুবের আলো’র প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ বাজারে পূবের আলো পত্রিকা কার্যালয়ে সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ হোসেন মাক্কি ও সরাইল উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াঙ্কার কাছ থেকে এ স্মারক গ্রহণ করেন ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মোঃ সাহের উদ্দিন জনকল্যাণে অনবদ্য ভূমিকা রাখছেন। তিনি সরাইল উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্য। এছাড়াও সেচ্ছাসেবী সংস্থা ‘দিশা’-এর নির্বাহী পরিচালক। প্রস্তাবিত পাক্ষিক “দেশ কন্ঠ” পত্রিকার প্রকাশক।

শিক্ষানুরাগী ও একজন সাদা মনের মানুষ বীর মুক্তিযোদ্ধা সাহের উদ্দিন সকল প্রকার লোভ লালসার উর্ধ্বে থেকে জনকল্যাণমুখী নানা কাজ চালিয়ে যাচ্ছেন। তিনি সাদা মনের মানুষ, একজন পরহেজগার ব্যাক্তি ও একজন ন্যায় পরায়ণ শালিশকারক ।এলাকায় শান্তি প্রতিষ্টায়অনবদ্য ভূমিকা রাখেন। তিনি অরুয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয় ও আব্দুস সাত্তার ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সাবেক সদস্য। কাকরিয়া হাজী আব্দুল মজিদ জামে মসজিদের সভাপতি, অরুয়াইল কেন্দ্রীয় জামে মসজিদ-এর সহ-সভাপতি।

এছাড়াও তিনি অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য। অরুয়াইল আব্দুল গনি শাহী জামে মসজিদের সহ-সভাপতি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ