আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাই পৌরসভা নির্বাচনে আ’লীগের দলীয় মেয়র প্রার্থী গোলাম কবির মনোয়নপত্র জমা দিলেন

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলার আসন্ন ধামরাই পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগ মনোণীত মেয়র প্রার্থী আলহাজ্ব গোলাম কবির।

মঙ্গলবার(১ ডিসেম্বর) বেলা ১২টায় ধামরাই পৌরসভা নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র জেলা নির্বাচন অফিসার এর নিকট মনোনয়নপত্র জমা দেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র আলহাজ্ব গোলাম কবির।
ধামরাই পৌর আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবিরকে দলীয় মনোনয়ন দিয়ে নৌকা প্রতীকে একক প্রার্থী হিসেবে ঘোষণা করেছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ।
মনোনয়নপত্র জমাদানকালে আলহাজ্ব গোলাম কবির সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন, গত নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করেছিলেন। ৫ বছর মেয়র পদে থেকে জনগণকে সাথে নিয়ে পৌরসভায় ব্যাপক উন্নয়নকাজ করেছি। ‘খ’ শ্রেণির পৌরসভাকে ‘ক’ শ্রেণিতে উন্নীতকরণসহ উল্লেখযোগ্য উন্নয়নমূলক কাজ করেছি। তাই আমি বিশ্বাস করি জনগণ এই নির্বাচনেও আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার সুযোগ করে দিবে।
এসময় গোলাম কবিরের সাথে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা শফিক আনোয়ার গুলশান, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ,উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা,সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ