আজ ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ ইং

পাবনা সুজানগর বিট পুলিশিং এর উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ অনুষ্ঠিত

 

শেখ রেজাউল করীম রুবেল সুজানগর উপজেলা প্রতিনিধি পাবনা :

পাবনা সুজানগরে বিট পুলিশিং এর উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ র‌্যালী ও আলোচনা সভা করা হয়েছে।

১৭ অক্টোবর, শনিবার সকাল ১১ টার সময় সুজানগর বিভিন্ন ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সাতবাড়িয়া ০৮ নং বিট অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, পাবনা ২ সংসদ সদস্য, আহমেদ ফিরোজ কবির সহ স্থানীয় আওয়ামী লীগ পরিবারের নেতা কর্মী মনডলীর সদস্যরা।
হাটখালী কামালপুর পুলিশ ফাঁড়ির
অফিসার ইনচার্জের সভাপতিত্বে, ০৯ নং বিট অনুষ্ঠিত হয়।

হাটখালী ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব ও হাটখালি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও বিশিষ্ট সমাজ সেবক ফিরোজ আহমেদ খান। অসুবিধা নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুর রব, যুবলীগের সভাপতি রিপন শেখ (রিপু) ও সাধারণ সম্পাদক ফজলুর রহমান,সমাবেশে সাবেক হাটখালি ইউনিয়নের চেয়ারম্যান সেক আজহার আলী। সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি আরও বলেন দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে কামালপুর ফাড়ির পুলিশ। উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা চেয়েছেনও তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ