আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

সিরাজদিখানে চোরাই গাড়ি উদ্ধার ও চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ

 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে তিনটি চোরাই গাড়ি উদ্ধার ও চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ।
বুধবার (১৪ অক্টোবর) অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক এর দিক নির্দেশনায় রাত সাড়ে ১১ টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাই গাড়ি সহ চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে থানা পুলিশ।

গত ১৪ অক্টোবর দায়ের হওয়া সিরাজদিখান থানায় ১২ নং মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু সাদেকের নেতৃত্বে এএসআই মো: মনিরুজ্জামান ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ১টি ইজিবাইক ২টি ব্যাটারি চালিত অটোরিকশা ও ৫টি ব্যাটারি সহ ৩ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেনটাঙ্গাইল জেলার মধুপুর থানার দুখলা গ্রামের হাবিবুর রহমানের ছেলে ইউনুছ আলী (৪৫)অপর আসামী ফনুয়া গ্রামের মন্তজ আলীর ছেলে আমিনুল ইসলাম (৩৭)শেরপুর জেলার উভয় শেরপুর সদর থানার টেংরামারী গ্রামের ময়নাল মিয়ার ছেলে মোঃ নাজমুল হক (২০)। আসামীরা উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা ও কুসুমপুর গ্রামের ভাড়াটিয়া।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) ইমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেনচুরি সংক্রান্ত সিরাজদিখান থানায় নিয়মিত মামলা রুজু হইলে সিরাজদিখান থানা পুলিশ অভিযান পরিচালনা করিয়া চোরাই মালসহ এজাহার নামীয় ৩জন আসামী গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের বিচারের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ গত ১২ অক্টোবর রাত সাড়ে ৯ টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে ব্রিজের ডালে একটি ইজি বাইক চুরির ঘটনা ঘটে।

গত ১৪ ই অক্টোবর সিরাজদিখান থানায় মুন্সীগঞ্জ জেলার সদর থানার রাম গোপালপুর গ্রামের মৃত হরমুজ শেখের ছেলে শাহজাহান শেখ (৬০) বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ