আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

ফটিকছড়িতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু

 

ফটিকছড়ি প্রতিনিধি :

ফটিকছড়ি উপজেলার ৩ নং নারায়ণহাট ইউনিয়নের ২ নং হাঁপানিয়া জমিদার পাড়ায় স্বামী কর্তৃক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

ফটিকছড়ির পাইন্দং ইউনিয়নের বৃন্দাবনহাট এলাকার জামাল উদ্দিনের মেয়ে খাদিজা আক্তার কে গত ১২ই অক্টোবর রাত ১০টায় স্বামী মোঃ সেলিম উদ্দিন প্রকাশ টুনা, পিতা মৃত দেলোয়ার কর্তৃক পারিবারিক কলহের জেরে লাথি মেরে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহতের পিতা জামাল উদ্দিন। নিহত খাদিজার দুই কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে।

নিহতের বড় মেয়ে রুমি আক্তার অভিযোগ করে বলেন, আমার আম্মু কে লাথি মেরে আমার আব্বু হত্যা করেছে।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে যোগাযোগ করলে তাঁরা জানান অভিযুক্ত স্বামী একজন মাদক সেবী প্রায় সময় পারিবারিক ঝামেলা সৃষ্টি করে স্ত্রীকে মারধর করে। ইতিপূর্বে আমরা সামাজিকভাবে অনেকবার বৈঠক করার পর ও তাকে ঠিক করা যায়নি।

নিহতের পিতা জামাল উদ্দিন বলেন, সে আমার মেয়েকে হত্যা করেছে আমি প্রশাসনের কাছে বিচার চাই।

ভুজপুর থানার দায়িত্বরত কর্মকর্তার সাথে কথা বলে জানা গেছে,লাশ ময়নাতদন্ত করে ১৩ই অক্টোবর সন্ধ্যায় পারিবার কে হস্তান্তর করা হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পরবর্তী রিপোর্টের উপর ভিত্তি করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে স্ত্রীর লাশ বাহি গাড়ীতে থাকা স্বামী সেলিম প্রকাশ টুনা এলাকায় আসলে নিহত খাদিজার স্বজনরা তাকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ