আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ ইং

কালীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে এ্যাডভোকেট (এপিপি) কে কুপিয়ে জখম

 

আতিকুল ইসলাম নয়ন :

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাটে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ আহসান হাবিব সবুজ (৫০) নামে এক এপিপি এ্যাডভোকেট কে হামলা করে নিজ বাসার বাড়ান্দায় গিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করেছে একই এলাকার আ্যাডভোকেট রাজা মিয়া, মো রাকিব ইসলাম (মাসুদ) ও আরিফুল ইসলাম (কাজল) ও তাদের সন্ত্রাসী বাহিনী।

বৃহস্পতিবার সন্ধা ৭.৩০ মিনিটে এ্যাডভোকেট আহসান হাবিব সবুজের বাসায় প্রবেশ করে তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

সবুজ কে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে রংপুর সরকারী হাসপাতালে ও পরে অবস্থার আশংকাজনক হওয়ায় জাতীয় হৃদরোগ ইনস্টিউট(NICVD) হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কালীগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়,,.পারিবারিক বিবাহ সংক্রান্ত ও টাকা ড়লেনদেন নিয়ে বনাবনি না হলে গতকাল সন্ধায় হঠাৎ অতর্কিত হামলাটি চালায় সন্ত্রাসীরা।

আহত সবুজের স্ত্রী মোছাঃ ফারহানা শারমিন বেগম (৪০) বলেন, এ্যাডভোকেট রাজা মিয়া (৫৩) এর নেতৃত্বে তার ছোট ভাই মোঃ রাকিব ইসলাম মাসুদ(৩৮), আরিফুল ইসলাম কাজল(৪৫) ও তাদের সন্ত্রাসী বাহিনী বাড়ির ভিতরের বারান্দায় এসে কুড়াল দিয়ে আহত করে। উভয়ের পিতা মোঃ নুর ইসলাম(৭৫)।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি(তদন্ত) মোঃ ফরহাদ মন্ডল বলেন। প্রাথমিক ঘটনার সত্যতা পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জেরেই তাকে কূপিয়ে জখম করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অবভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ