আজ ৯ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২২ ইং

উলিপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

 

ডেক্স রিপোর্ট : 

কুড়িগ্রামের উলিপুরের দূর্গাপুর ইউনিয়নে অটোরিকশা ছিনতাই করে বাদশা মিয়া (৪৫) নামে এক চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা।নিহত ব্যক্তি কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের ডাকুয়া পাড়া গ্রামের ওসমান আলীর পুত্র।

জানা গেছে, সোমবার সকালে ওই ইউনিয়নের যমুনা মাশানকুড়ার একটি ধান ক্ষেতে মরদেহটি দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে

উলিপুরে অ‌টোরিকশা ছিনতাইয়ের ঘটনাস্থল পরিদর্শন করলেন পুলিশ সুপার

কুড়িগ্রামের উলিপুরের দূর্গাপুর ইউ‌নিয়‌নে যমুনা মাশানকুড়ায় চালক‌কে হত‌্যা ক‌রে অ‌টোরিকশা ছিনতাইয়ের ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

সোমবার(২৮ সেপ্টেম্বর) দুপুরে ঘটনাটি জানার পর ঘটনাস্থলে আসেন পুলিশ সুপার। এসময় তিনি বলেন, রাতের আধাঁরে যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের খুঁজে বের করা হবে।ঘটনায় জড়িতদের ধরতে ইতিমধ্যে পুলিশ তদন্ত কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

পুলিশ সুপার আরো বলেন, ঘটনার মূল রহস্য দ্রুত উদঘাটন করতে পুলিশের পাশাপাশি কাজ করছে ডিবি।দ্রুত সময়ের মধ্যে ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, উলিপুরের দূর্গাপুর ইউ‌নিয়‌নে অ‌টোরিকশা ছিনতাই করে বাদশা মিয়া (৪৫) না‌মে এক চালক‌কে হত‌্যা ক‌রেছে দুর্বৃত্তরা।নিহত ব্যক্তি কুড়িগ্রাম সদর উপ‌জেলার মোগলবাসা ইউ‌নিয়‌নের ডাকুয়া পাড়া গ্রা‌মের ওসমান আলীর পুত্র। নিহতের লাশ উদ্ধার ক‌রে ময়না তদ‌ন্তের জন‌্য কু‌ড়িগ্রাম ম‌র্গে পাঠিয়েছে পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ