আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

সাভারের বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টে নিবন্ধন ও লাইসেন্স না থাকায় ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

 

নিজস্ব প্রতিবেদক : 

ঢাকা জেলা প্রসাশনের নির্দেশে সাভার উপজেলার হেমায়েতপুর ও থানা রোড এলাকায় বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টে নিবন্ধন ও লাইসেন্স না থাকায় ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাহফুজ অভিযান চালিয়ে এই জরিমানা করেন।

নিবন্ধন ও লাইসেন্স না থাকার অপরাধে সাভার হেমায়েতপুরের ৭টি ও থানা রোডের ৫ টি হোটেল এন্ড রেস্টুরেন্ট ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
এদের মধ্যে, হেমায়েতপুরে প্রান্ত হোটেল ২০ হাজার, ওরোথরো রেস্টুরেন্টে ২০ হাজার, জিলিয়ান রেস্টুরেন্টে ২০ হাজারসহ মোট ৮৮ হাজার। এছাড়া সাভারের থানা রোডে লন্ডনাস রেস্টুরেন্টে ২০ হাজার, পিৎজা ক্লাবে ২০ হাজার, ফিফটি এভ ২০ হাজার, লংকা বাংলা রেস্টুরেন্টে ১৫ হাজারসহ ৫টি রেস্টুরেন্টকে ৮২ হাজার টাকা জরিমানা করা হয়।
এদিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে কথা শুনে থানা রোডে অবস্থিত নবাবস, সুলতানডাইন ও রোভারস ক্যাফে রেস্টুরেন্ট বন্ধ করে পালিয়ে যায়।

এ সময় সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, সাভার উপজেলায় নিবন্ধন লাইসেন্সবিহীন যত হোটেল ও রেস্টুরেন্ট আছে তাদের বিরুদ্ধে ঢাকা জেলা প্রসাশকের নির্দেশে ১২টি হোটেল ও রেস্টুরেন্ট মালিককে জরিমানা ও নিবন্ধন-লাইসেন্স ফরম বিতরন করেছি।

তিনি আরো বলেন, যারা নিবন্ধন ও লাইসেন্স না করে ব্যবসা পরিচালনা করবেন তাদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তাদের সকলকে আগামী ৭ দিনের সময় বেঁধে দেওয়া হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ