আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ ইং

বাগমারার খাজুর করখন্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আলমগীর হোসেন (বাগমারা প্রতিনিধি): 
রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের খাজুর করখন্ড আরামবাগ ক্লাবের উদ্যোগে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।রবিবার বিকেলে রায়হান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট চুড়ান্ত প্রতিযোগিতা ২০২০ এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। মাস্টার  আঃ হাকিমের সঞ্চালনায় ও গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি মাস্টার আক্তারুজ্জামান বুলবুলের সভাপতিত্বে ও বাগমারা উপজেলা যুবলীগ সভাপতি আল-মামুন প্রাং এর পৃষ্ঠপোষকতায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দপাড়া ইউপি চেয়ারম্যান বিজন সরকার।
বিশেষ অতিথি ছিলেন মাও তাজউদ্দিন খান,গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আশরাফুল আলম,অধ্যাপক মাহমুদুজ্জামন মজিবর,হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারন সম্পাদক রেজাউল করিম,দলিল লেখক খোরশেদ আলম,বিশিষ্ট্য ইট ব্যবসায়ী হাবিবুর রহমান হবির,ইএলডিএফ এর ব্যাবস্থাপনা পরিচালক রজব আলী খন্দকার শিমুল,ভিশন শোরুম এর পরিচালক আফতাব হোসেন রনি এবং আবু রায়হানের বাবা আব্দুল মতিন,ইউপি সদস্য ইমাজ উদ্দিন, বিভিন্ন গ্রামের জনসাধারণও গ্রাম ও পুলিশ প্রমুখ।
খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন মিজানুর রহমা, আবু রায়হান ও আশরাফুল ইসলাম।খেলাটিতে প্রথম পুরুষ্কার ৩২ ইঞ্চি এলইডি পান হাটমাধনগর বিপ্লবী সংঘ্য এবং ২য় পুরুষ্কার ২২ইঞ্চি এলইডি পান রাজশাহী বউবাজার একতা সংঘ্য।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ