আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ ইং

নওগাঁর আত্রাইয়ে আ,লীগ মনোনীত প্রাথীকে সংবর্ধনা

 

মোঃ ফিরোজ হোসাইন নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে উপজেলা আ’লীগের আয়োজনে নওগাঁ-৬ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. আনোয়ার হোসেন হেলালকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে সাহেবগঞ্জ দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন নৌকা মার্কার প্রার্থী মো. আনোয়ার হোসেন হেলাল,রাণীনগর উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি আঃ রউফ বুলু, সম্পাদক মফিজ উদ্দিন, আত্রাই উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন আত্রাই উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল।
বক্তারা দলের চেইন অব কমান্ড ফেরাতে এবং উপদল সৃষ্টি না করতে আহবান জানালে হেলাল বলেন, আমি ইউনিয়ন ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের পর আপনাদের দোয়ায় আজ এমপি প্রার্থী। মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখে নৌকা মার্কা দিয়েছেন। সকল ভেদাভেদ ভুলে আগামী ১৭ অক্টোবর আপনাদের নিজ নিজ অবস্থান থেকে কাজ করে আমাকে বিজয়ী করেন। এমপি হতে পারলে আপনাদের সকলকে নিয়ে সমস্যার সমাধান করে প্রয়াত এমপি ইসরাফিল আলমের অসমাপ্ত কাজ সমাপ্ত করবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ