আজ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ ইং

শাহজাদপুরে ৪৯ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

 

শাহজাদপুর (সিরাজগঞ্জ)
প্রতিনিধিঃ নপুর কুমার রায়

সিরাজগঞ্জের শাহজাদপুরে ফেনসিডিলসহ তিন মাদককারবারিকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ । শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিদ মাহমুদ খানের নির্দেশনায় এসআই মোঃ খলিলুর রহমান, এসআই মোঃ এসলাম আলী আলী, এএসআই মোঃ মেহেদুল ইসলাম, এএসআই কাঞ্চন কুমার সহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে সোমবার (৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার পৌর সদরের বিসিক বাস স্ট্যান্ড থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় তাদের কাছ থেকে ৪৯ বোতল ফেনসিডিল, তিনটি মোবাইল ও নগদ ৯ হাজার ৮৭০ টাকা জব্দ করা হয়।
আটক তিনজন হলেন- পাবনা জেলার বেড়া উপজেলার মরিচা পড়ার মোঃ শাহিন, মোঃ আল মাবুদ ও মোঃ আলম শেখ। তাদের বিরুদ্ধে শাহজাদপুর থানায় মাদক আইনে মামলা হয়েছে।

মঙ্গলবার বিকেলে শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শাহিদ মাহমুদ খান প্রেস ব্রিফিং করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে তিনজন মাদক কারবারি বিক্রয় নিষিদ্ধ ভারতীয় নেশাজাত দ্রব্য ফেন্সিডিল নিয়ে পাবনা এক্সপ্রেসে নামে একটি গাড়িতে করে পাবনার উদ্দেশ্যে রওনা হয়েছে। তখন শাহজাদপুর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তিন মাদককারবারিকে আটক করে। এ সময় তাদের থেকে ৪৯ বোতল ফেনসিডিল, তিনটি মোবাইল ও নগদ সাড়ে ৯ হাজার ৮৭০ টাকা জব্দ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ