আজ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ ইং

নওগাঁয় বিভিন্ন স্কুল থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

মোঃ ফিরোজ হোসাইন নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে স্কুল পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ফেব্রুয়ারী থেকে আগষ্ট/২০ পর্যন্ত উপজেলা পর্যায়ে শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা, বিজ্ঞান অলিম্পিয়াড, বিজ্ঞান মেলা, অনলাইন সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
আজ সকাল ১০টায় উপজেলা পরিষদ হল রুমে বিজয়ী প্রতিষ্ঠান প্রধানদের মাঝে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা একাডেমি সুপারভাইজার প্রদীপ কুমার সরকার, মোল্লা আজাদ সরকারি কলেজ অধ্যক্ষ মাহাবুবুল হক দুলু, অধ্যক্ষ গোলাম কিবরিয়া সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা।
উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে কুইজের মাধ্যমে মেধা যাচাই, জাতীয় সংগীত চর্চাকে অনুপ্রাণিত করার লক্ষ্যে ‘উপজেলা পর্যায়ে দলগত জাতীয় সংগীত প্রতিযোগিতা-২০১৯-২০ অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ছানাউল ইসলাম।
এই জাতীয় সংগীত প্রতিযোগিতা এর আগে ৮টি ইউনিয়নে প্রাথমিক মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক স্কুল ও কলেজ পর্যায়ের অনুষ্ঠিত হয়। সেখান থেকে প্রাথমিক মাধ্যমিক কলেজ পর্যায়ের একটি করে দল চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন আটটি দল কে নিয়ে উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিল। সেখানে প্রাথমিক পর্যায়ে বেলোয়া চৌউরাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক পর্যায়ে শুটকিগাছা উচ্চ মাধ্যমিক পর্যায়ে পাইকড়া বড়াইকুড়ি কলেজ এবং বিজ্ঞান অলিম্পিয়াডে ২টি গ্রুপে জুনিয়র গ্রুপে শুকটিগাছা স্কুল ও কলেজ এবং মোল্লা আজাদ সরকারী কলেজ বিজয়ী হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ