আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

রুয়েটের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

রাবি প্রতিনিধি:
দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ‘বিশ্ববিদ্যালয় দিবস’ উদযাপিত হয়েছে।  আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক পর্ব শুরু হয়।
এরপর বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম সেখ। পরে বিশ্ববিদ্যালয়ের শহীদ ছাত্রদের কবরে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করা হয়। দিবসটি উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির পাশাপাশি  ভার্চুয়াল প্লাটফর্মে শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘Poster Presentation and Innovation Project Idea Contest’ অনুষ্ঠিত হয়েছে। বাদ যোহর কেন্দ্রীয় জামে মসজিদে রুয়েটের অগ্রযাত্রা ও দেশ জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার অধ্যাপক ড. সেলিম হোসেন , ‘বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন কমিটি’র সভাপতি ও ছাত্র কল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. রবিউল আওয়াল, অধ্যাপক মো. ইকবাল মতিন, ইসিই অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. জহুরুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক ড. জগলুল সাদত, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. এস.এম জহুরুল ইসলাম প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ