আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ ইং

দৌলতপুরে হাসিনুরের হত্যাকারী মজিবর আটক

 

খালিদ সাইফুল, কুষ্টিয়া :

কুষ্টিয়ার দৌলতপুরে প্রকাশ্যে দিবালোকে হাসুয়া দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সরকার দলীয় সাংসদ এ্যাড. আঃ. কাঃ. মঃ সারওয়ার জাহান বাদশাহ্ এমপি’র ফুপাতো ভাই হাসিনুর রহমানকে (৫২) হত্যার খুনি মজিবর রহমানকে গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ।

আজ ২৯ আগস্ট শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর ঘোষপাড়া মোড়ে তাকে হত্যার এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হাসিনুর রহমান সক্রিয় সরকার দলীয় রাজনীতির সাথে জড়িত ছিলেন। সংসদ সদস্যের অবর্তমানে তার ব্যক্তিগত ও দলীয় কাজকর্ম দেখভাল করতেন হাসিনুর রহমান। আজ শনিবার সকালে নিজ বাড়ির পার্শ্ববতী ইসলামপুর ঘোষপাড়া মোড়ে পদ্মা নদীর ধারে হাসিনুর রহমান মাছ ক্রয় করতে গেলে মজিবর রহমান পেছন দিক থেকে অতর্কিত হামলা চালিয়ে হাসিনুর রহমানকে ধারালো হাসুয়া দিয়ে কুপায়।

এসময় হাসিনুর রহমান মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে সকাল সোয়া ৯টায় সে মারা যায়।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ইসলাম ঘোষপাড়া মোড়ে অভিযান চালিয়ে ঘাতক মজিবর রহমানকে আটক করেছে। সে ইসলামপুর ঘোষপাড়া এলাকার মৃত মতালি মিস্ত্রির ছেলে।
২০১৯ সালের কোরবানীর ঈদের সন্ধ্যায় ফিলিপনগর আবেদের ঘাট এলাকায় মজিবর রহমানের ছেলে ৭ম শ্রেণীর ছাত্র আনোয়ার হোসেন সহপাঠীদের ছুরিকাঘাতে নিহত হন।

হত্যাকান্ডের বিষয় দৌলতপুর থানার অফিসার ইনচার্জ নিশিকান্ত জানান, ব্যক্তিগত শক্রতার কারনে এ ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে। ঘটনার পরপরই মজিবর রহমানকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করার পর প্রকৃত ঘটনা উদঘাটন করা যাবে। থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ