আজ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ ইং

নওগাঁ-০৬ আসনে বিউটিকে এমপি হিসাবে দেখতে চান এলাকাবাসী

 

মোঃ ফিরোজ হোসাইন
নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁ-৬(আত্রাই
-রানীনগর) উপ-নির্বাচনে সদ্য প্রয়াত ইসরাফিল আলম এমপির স্ত্রী সুলতানা পারভীন বিউটিকে নৌকার কান্ডারী হিসেবে যোগ্য উত্তরসূরি মনে করছেন এলাকার ছাত্র,শিক্ষক,যুবক,সুসীল সমাজ,সর্বস্তরের মানুষ।

আত্রাই-রাণীনগরের শ্রমজীবী মানুষের দাবি আদায়ের একজন বলিষ্ঠ সৈনিক সাবেক এমপি ইসরাফিল আলম তার লাখো ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন। তিনি মারা যাওয়ার পর এই আসনটি শূন্য ঘোষণা করা হয়েছে।

ইতোমধ্যে এ আসন থেকে উপনির্বাচনে ইসরাফিল আলম এমপির স্ত্রী সুলতানা পারভীন বিউটিকে নমিনেশন দেওয়া হোক আওয়ামী লীগের একাধিক নেতা কর্মীর দাবি।

আত্রাই-রাণীনগরের ব্যবসায়ী,জনসাধারন, ছাত্র, শিক্ষক,যুবসমাজ সচেতন মহলের মন্তব্য

ইসরাফিল আলম এমপি ছিলেন একজন মেধা সম্পন্ন নেতা। তিনি এই এলাকার যেমন উন্নয়ন করেছেন তেমনি বাংলাদেশের সর্বস্তরের মানুষের কল্যাণের জন্য কাজ করেছেন। তার

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে ও তার অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করার জন্য উনার স্ত্রী সুলতানা পারভীন বিউটির ছাড়া বিকল্প নেই। সে যেমন শিক্ষিত, বিনয়ী এবং সাধারণ মানুষের সাথে নিরহংকার ভাবে মিশে যেতে পারেন।

তৃণমূল কর্মীরদের সাথে কথাবলে যানাযায় তাদের একটাই চাওয়া আত্রাই রাণীনগরের শান্তি বজায় রাখতে ও উন্নয়নের গতিকে ত্বরান্বিত করতে উনার স্ত্রী সুলতানা পারভীন বিউটির কোনই বিকল্প নেই।

তাই মাননীয় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তৃণমূলের দাবি একটাই সাবেক এমপি ইসরাফিল আলমের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে তার স্ত্রী সুলতানা পারভীন বিউটিকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করার জন্য এলাকায় সচেতন মহল দাবী করছেন এবং এমপি হিসেবে দেখতে চাইছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ