আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

চট্টগ্রাম আয়কর বিভাগের কর্মচারী মহসীনের বাবার ১ম মৃত্যু বার্ষিকী পালিত

 

বিশেষ প্রতিনিধি, এম এ আলম :

চট্টগ্রামের আয়কর বিভাগে কর্মরত এমরান বিন ইউসুফ ও মোঃ মহসীনের বাবার প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় পারিবারিক উদ্যোগে ২৬ আগস্ট বুধবার চট্টগ্রামের আগ্রাবাদে এমরান বিন ইউসুফের ও মহসীনের বাস ভবনে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
সন্ধ্যায় মরহুমের আত্মার উদ্দেশ্যে মিলাদ ও দোয়া করেন চট্টগ্রামস্থ প্রতিবেশী ও তার পরিবার। উক্ত দোয়া মাহফিলে পরিবারসহ উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশনের উপ- পরিচালক মোঃ নুরুল ইসলাম ও মাহমুদা আক্তার রূমা,চট্টগ্রাম আয়কর আপীল বিভাগের আয়কর পরির্দশক মোঃ মনিরুল ইসলাম(মনির), বাংলাদেশ পুলিশের সদস্য মোঃ জুয়েল সহ আরও উপস্থিত ছিলেন মোঃ মহসীন, জামাল,মহিতুল,এশা,শাহীনুর আক্তার,বজলুর রহমান,স্থানীয় মসজিতের ইমাম ও চট্টগ্রাম আয়কর বিভাগের কর্মচারী সমিতির সদস্য বৃন্দ।

পরিবার সূত্রে জানা যায়, ইমরান বিন ইউসুফের ও মহসীনের বাবা মরহুম আলহাজ্ব এম এ লতিফ ১ বছর আগে তার ৩ পুত্র, ৭জন নাতী-নাতিনী ও তিন ছেলের স্ত্রীকে রেখে ইন্তেকাল করেন। এতে মিলাদ শরীফ ও দোয়া পরিচালনা করেন ইমরান বিন ইউসুফ ও তার ছোট ভাই মোঃ মহসীনের নির্দেশক্রমে স্থানীয় মসজিদের ইমাম।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ