আজ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ ইং

নওগাঁর বান্দাইখাড়াতে আব্দুল খালেক বিশার ওপর বর্বর হামলার প্রতিবাদে ও গ্রেফতারের দাবিতে মানববন্ধন

মোঃ ফিরোজ হোসাইন নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল খালেক বিশার ওপর বর্বর হামলার প্রতিবাদে ও হামলাকারীকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
বুধবার দুপুরে উপজেলা বান্দাইখাড়া বাজারে সর্বস্তরের জনগনের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানাযায়, গত ২৩ তারিখে আত্রাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল খালেক (বিশা) কাছ থেকে বালু ব্যবসায়ী ও কথিত সাংবাদিক উত্তাল মাহমুদ ৩ লক্ষ টাকা চাঁদা দাবী করলে তা দিতে অস্বীকার করায় সন্ত্রাসী কায়দায় আলহাজ্ব আব্দুল খালেক বিশার ওপর বর্বর হামলা চালায়।

মানববন্ধনে অংশগ্রহকারী হাটকালুপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহারিয়া সেতু বলেন, নদীর জিয়া খালের মাটি জমির মালিকদের হুমকী ও অপসরণ করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ, এছাড়াও সে ডিস ব্যবসায়ীর কাছ থেকে বিভিন্ন সময়ে নানান অজুহাতে মোটা অংকের টাকা চাঁদা আদায় করে। সাংবাদিকতার লেবাস পরে তার বিভিন্ন অপকর্মের প্রতিবাদে ও তাকে গ্রেফতারের দাবীতে করেন।

বক্তারা বান্ধাইখাড়া এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ও তার অত্যাচার থেকে রক্ষা পেতে এই কথিত সাংবাদিক উত্তাল মাহমুদকে দ্রুত আটক করে তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এসময় মানব বন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাটকালুপাড়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক সনি সরকার, ডিস ব্যবসায়ী রিপন, ধনপাড়া গ্রামের বিদ্যুৎ সহ এলাকার সর্বস্তরের জনসাধারণ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ