আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

পরশুরামে জনপ্রতিনিধিদের উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা বয়কট

 

আজিজুল হক ফেনী সদর প্রতিনিধি :

পরশুরাম উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার অনুষ্ঠিত আইনশৃঙ্খলা কমিটির সভায় উপজেলার কোন জনপ্রতিনিধিকে উপস্থিত থাকতে দেখা যায়নি।
উপজেলা আইনশৃঙ্খলা সভা সকাল সাড়ে ১০ টায় শুরু হবার কথা থাকলেও জনপ্রতিনিধিদের জন্য ১১ টা পর্যন্ত অপেক্ষা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নু এমং মারমা মং। পরে জনপ্রতিনিধিদের অনুপস্থিততে ১১ টার দিকে তিনি সভা শুরু করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আকতার নমুনা দেয়াতে তিনি তিনি স্বাস্থ্যবিধি মেনে বাসায় অবস্থান করায় উপজেলা আইনশৃঙ্খলা সভায় উপস্থিত হননি।
জানা যায় আজকের সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন, উপজেলা আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ বিষয় আলোচনা ও সিদ্বান্ত গ্রহন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও প্রতিরোধ বিষয় আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।
এছাড়া সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভাও অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আইনশৃঙ্খলা সভায় জনপ্রতিনিধিদের অনুপস্থিত থাকার বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নু এমং মারমা মং জানান দলীয় একটি সিদ্ধান্তের কারণে পরশুরাম উপজেলার জনপ্রতিনিধিরা আজকের
আইনশৃঙ্খলা সভায় উপস্থিত হননি।
অপরদিকে উপজেলা আইনশৃঙ্খলা সভার একজন সদস্য ও জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে জানান জেলা আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্তের কারনে তারা সর্বসস্মতিক্রমে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা বয়কট করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ