আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ ইং

সাংবাদিক লিয়াকত’র কলমে রাজশাহী বোয়ালিয়া মডেল থানার ওসি এন.সি.বর্মন

রাজশাহী ব্যুরো:

আরএমপির অতিরিক্ত উপ–পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস নেতৃত্বে আইন শৃঙ্খলা রক্ষা করে সাধারণ মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন রাজশাহী বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন। সংশ্লিষ্ট মাদক, সস্ত্রাসী, চোর, ডাকাত, ছিনতাইকারী গ্রেফতার, অস্ত্র, মাদক, চোরাই মালামাল উদ্ধার, বাল্যবিবাহ সহ সরকারের ভাবমুর্তি রক্ষায় সকল কাজেই সফল বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ওসি নিবারন চন্দ্র বর্মন।
দক্ষতা কর্তব্যনিষ্ঠা, সততা, সরকারের শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদান রেখে চলেছেন এই ওসি নিবারন চন্দ্র বর্মন। বোয়ালিয়া মডেল থানা পুলিশের এই ওসি জানালেন,অক্লান্ত পরিশ্রম করে মানুষের সেবা করার মধ্যে তার স্বস্তি মিলে। তিনি কর্মস্থলে যেমন সদা নিবেদিত থাকেন তেমনি হাসি মুখে রাজশাহীবাসীর প্রতি দায়িত্বও পালন করেন। অক্লান্ত পরিশ্রমের পর রাজশাহী ও অসহায় মানুষের জন্য কিছু করার মধ্যে স্বস্তি খুজে পায় বলে জানালেন ওসি নিবারন চন্দ্র বর্মন।
রাজশাহী মহানগরীর বিভিন্ন মামলার তদন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন ও রহস্য উন্মোচন করেন নিবারন চন্দ্র বর্মন। তিনি গুরুত্বপূর্ণ সেবাধর্মী কাজে দক্ষতা, সততা, আন্তরিকতা, নিষ্ঠা, একগ্রতা, বুদ্ধিমত্বা, বিচক্ষনতা ও সুষ্ঠুভাবে দায়িত্ব কর্তব্য সম্পাদন করে রাজশাহী মহানগরবাসীর মন জয় করতে সক্ষম হয়েছেন। এই সফলতার অনুভুতি জানতে চাইলে ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন রাজশাহী পুলিশ বিভাগের জন্য অবদান রাখতে পেরে তার অনেক ভালো লাগছে। রাজশাহী মহানগরীর আইন শৃঙ্খলা সমুুন্নত রাখতে রাজশাহী তথা দেশের ক্ষয়ক্ষতি ও সরকারের ভাবমুর্তি রক্ষা, কর্তব্যনিষ্ঠা দায়িত্বশীল গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন নিবারন চন্দ্র বর্মনের নেতৃত্বে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।
নিবারন চন্দ্র বর্মন বলেন,মানুষের জন্য কিছু করতে তার ভালো লাগে। বলতে পারেন সেবা দেওয়াটা নেশার মতো কাজ করে। জানা গেছে নিবারন চন্দ্র বর্মনের কর্মতৎপরতায় রাজশাহী মহানগরবাসীর সর্বত্র জনমনে পুলিশের প্রতি আস্থা অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশের কঠোর তৎপরতায় দমে গেছে এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী,চোর ছিনতাইকারী, ও ডাকাতরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ