আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ ইং

বৃক্ষ রোপণের শেষ ধাপ সম্পন্ন করলো জোনার ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক

সাদুল্লাপুরের উপজেলার বিভিন্ন ইউনিয়নে ফলজ বৃক্ষ রোপণ কর্মসূচীর দ্বিতীয় ধাপ সম্পন্ন করেছে জোনার ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

শনিবার (৮ আগস্ট) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ চত্তরে ফলজ ও সাদুল্লাপুর পাবলিক লাইব্রেরী চত্বরে সৌন্দর্য বর্ধনশীল বৃক্ষ রোপণ করা হয়।

এসময় সাদুল্লাপুর-পলাশবাড়ী আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জোনার ফাউন্ডেশনের বৃক্ষ রোপণ কর্মসূচীর দ্বিতীয় ও শেষ ধাপ সম্পন্ন করেন।

এসময় উপস্থিত ছিলেন, সাদুল্লাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: শাহারিয়া খাঁন বিপ্লব, জোনার ফাউন্ডেশনের এ.জে.আশিকুর রহমান শাওন সহ রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

গাইবান্ধার ডা: মোজাফফর আহমেদ আই কেয়ার সেন্টার ও এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের সহযোগিতায় দুই দিন ব্যাপী এই বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়।

উল্লেখ্য, ২০১৮ সালের জুন মাসে কর্ম এলাকার আর্থ – সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নয়ন , আত্ননির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠনের উদ্দেশ্য সম্পূর্ণ অরাজনৈতিক , অলাভজনক সামাজিক ও সাংস্কৃতিক সেচ্ছাসেবী সংস্থা হিসাবে আত্ম প্রকাশ করে জোনার ফাউন্ডেশন।

আত্ম প্রকাশের পর থেকে গ্রামীন আর্থসামাজিক উন্নয়নে, দুর্যোগকালীন সময়ে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ, ও অস্বচ্ছল শিক্ষার্থীর পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছে জোনার ফাউন্ডেশন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ