আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

সিংগাইরে নানার বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

 

আমিনুর রহমান, সিংগাইর (মানিকগঞ্জ):

মানিকগঞ্জের সিংগাইরে নানার বাড়ি বেড়াতে গিয়ে ইটভাটার পুকুরে ডুবে বাহরাইন প্রবাসী কালাম খানের শিশুপুত্র মোঃ নাসিম খান (৭) মারা গেছে । সোমবার (৮ জুন) দুপুর ১২ টার দিকে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের জাইল্যা গ্রামের এম.এ.বি ব্রিক্স কোম্পানীর ইটভাটার পুকুরে তার মর্মান্তিক মৃত্যু ঘটে । শিশু নাসিমের বাড়ি একই উপজেলার ধল্লা ইউনিয়নের মেদুলিয়া গ্রামে । নিহত শিশু স্থানীয় গাজিন্দা-মেদুলিয়া কবরস্থান সংলগ্ন হযরত হামজা (রাঃ) ইসলামিয়া কওমিয়া মাদ্রাসা ও এতিমখানার প্লে শ্রেণির ছাত্র ছিলেন।
নিহতের স্বজনরা জানান, নিজ বাড়ি ধল্লা ইউনিয়নের মেদুলিয়া গ্রাম থেকে নাসিম মায়ের সাথে রবিবার (৭ জুন) দুপুরে জাইল্যা গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। সোমবার (৮জুন) শিশু ছেলেকে রেখে নিহতের মা এবং নানী ডাক্তার দেখানোর জন্য হাসপাতালে গেলে এ সময় অন্য শিশুদের সাথে পার্শ্ববর্তী ইটভাটার একটি পুকুর পাড়ে খেলতে যায় নাসিম।
খেলতে খেলতে একপর্যায়ে সে হঠাৎ করে পুকুরের পানিতে পড়ে যায়। আত্মীয় স্বজনরা অনেক খোঁজাখুজির পর তার সাথে খেলতে যাওয়া অন্য এক শিশুর মাধ্যমে জানতে পারেন যে সে পানিতে পড়ে গেছে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধারের পর স্থানীয় দি ঢাকা ক্লিনিক এন্ড ডায়াগোনস্টিক হাসপাতাল,বাস্তা নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরিবার ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ