আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ ইং

বিইউ রিসার্চ অ্যান্ড হায়ার এডুকেশন সোসাইটির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর 

আবদুল্লাহ জাইফ, ববি প্রতিনিধি:

গত ৪ মার্চ ২০২৪ ‘বরিশাল ইউনিভার্সিটি রিসার্চ অ্যান্ড হায়ার এডুকেশন সোসাইটি’র বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া। এছাড়া আরো উপস্থিত ছিলেন BURHES(Barishal University Research & Higher Education Society) এর প্রধান উপদেষ্টা ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ড. আব্দুল্লাহ আল মাসুদ, ড. তারেক মাহমুদ আবীর, সহযোগী অধ্যাপক, সমাজবিজ্ঞান বিভাগ, ড. শাখাওয়াত হোসাইন, সহযোগী অধ্যাপক, ম্যানেজমেন্ট স্টাডিস বিভাগ এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মোহাম্মদ মনিরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে ববি উপাচার্য ডঃ মো. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, শিক্ষার্থীদের সহায়তায় এই সংগঠন গবেষণামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের গবেষণার গুরুত্ব তুলে ধরে তিনি সংগঠনের উপদেষ্টা এবং নব-নির্বাচিত নেতৃবৃন্দদের ভালো মানের গবেষকদের দ্বারা বিশ্ববিদ্যালয়ে সেশন নেওয়ার ব্যবস্থা করার বিষয়ে গুরুত্ব আরোপ করেন।

BURHES এর প্রধান উপদেষ্টা ড. আব্দুল্লাহ আল মাসুদ বলেন, অল্পকিছু দিনের মধ্যেই BURHES বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রথম সারির একটি সংগঠন হিসেবে পরিচিতি লাভ করেছে। বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের গবেষণা এবং উচ্চ শিক্ষায় সংগঠনটির অবদানের কথা উল্লেখ করে তিনি বলেন BURHES তার শিক্ষা ও গবেষণামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি এছাড়াও সব সময় যেকোন প্রয়োজনে সংগঠনকে সার্বিক সহায়তা প্রদান করবেন বলে তিনি আশ্বস্ত করেন।

BURHES দ্বিতীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুল হাছিব মোল্লা, অর্থনীতি বিভাগ ২০১৯-২০২০ সেশন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সিয়াম বিন মেজবাহ, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ ২০১৯-২০২০ সেশন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ