আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

পেকুয়ায় অগ্নিকাণ্ডে ৫ বসতবাড়ি পুড়ে ছাই

দেলওয়ার হোসাইন, পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় আগুনে পুড়ে পাঁচটি বসতবাড়ি ছাই হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বেদেরবিল পাড়া এলাকায় অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। এসময় ভয়াবহ আগুনে বেদের বিল পাড়া এলাকার গোলাম শরীফের দুছেলে নুর হোসেন, নুর মুহাম্মদের ঘর ও হোসেন শরীফের দুছেলে মো.এনাম ও আতিকুর রহমানের বাড়ি এবং ইমাম শরীফের মেয়ে শাহেনা বেগমের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। ফলে নি:স্ব হয়ে পড়েছে তারা।

ঠিক কোথা থেকে আগুনের সুত্রপাত তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ। স্থানীয়রা আগুন দেখে আগুন নিয়ন্ত্রণ আনার চেষ্টা করে। আগুন লাগার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসার আগে সবকিছইু পুড়ে ছারখার হয়ে যায় । আগুনে নগদ টাকা আসবাবপত্রসহ সবস্ব পুড়ে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করছেন ক্ষতিগ্রস্থরা।

এদিকে আগুন লাগার খবর পেয়ে ক্ষতিগ্রস্থ জায়গা পরির্দশন করেছেন পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম । তিনি এসময় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ ৫০ হাজার টাকা প্রদান ও সরকারিভাবে আরো সহায়তার আশ্বাস দেন এবং বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান।

এ ছাড়াও আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ নৌ-বাহীনীর একটি টিম, এবং আর্থিক সহায়তা দিয়েছে মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুছ চৌধুরী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ