আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

নালিশ করা বিএনপির পুরনো অভ‍্যাস,তারা জনগনের কাছে ধরনা দেয় না – কাদের

আলাউদ্দিন সবুজ ফেনী.জেলা প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অবাক লাগে মীর্জা ফখরুল জেল থেকে বের হয়ে তিনি জনগনের কাছে অসুস্থতার অজুহাতে জাননি। মার্কিনি প্রতিনিধি আসলে তিনি নালিশ করতে চলে গেছেন। নালিশ করা তাদের পুরনো অভ্যাস।
সোমবার (২৬ ফ্রেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২ টার দিকে ফেনীর দাগনভূঞাঁয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মার্কিন প্রতিনিধি দলের কাছে বিএনপির অভিযোগে জবাব সরকার দিয়েছে। তারা নালিশ করবে। আমরা চুপচাপ থাকব। এমনতো হতে পারে না।

বিএনিপির ৫০ হাজার নেতা কর্মী জেলে আছে। এমন উদ্ভট দাবীও করেছিলো। এখন আবার দাবী করছে তাদের ৪ হাজার নেতা-কর্মী জেলে। তাহলে জেলে থাকা চোর-ডাকাতরাও বিএনপির নেতা কর্মী এমন প্রশ্ন রাখেন মন্ত্রী।

মন্ত্রী আরো বলেন, সমালোচনা যারা করবে। তারা করবেই। দেশেও করবে। বিদেশেও করবে।
যারা ক্ষমতা পায়নি, নির্বাচনে আসেনি। তারা টের পাবে তারা নিজেদের রাজনীতিতে কতটা সংকুচিত করেছে। এ জন্য বিএনপিকে খেসারত দিতে হবে।

উপজেলা নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, উপজেলা নির্বাচনে আমরা কাউকে নৌকা দিচ্ছিনা। অতএব বুঝেশুনে নির্বাচন করতে হবে। প্রধানমন্ত্রী এ অভিজ্ঞতাও নিতে চান। জাতীয় নির্বাচনে বিএনপি না আসলেও স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনকে গ্রহনযোগ্য করে তুলেছিলেন।

মন্ত্রী এসময় আরো বলেন, ঢাকা-চট্রগ্রাম ছয় লেন হবে আপাতত। ভবিষ্যৎ আরো বর্ধিত করার বিষয়ে ভাবতে হতে পারে।
দাগনভূঞাঁ উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতনের সঞ্চালনায় এসময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ফেনী ০২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মুসাম্মৎ শাহীনা আক্তার, ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, প্রমূখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ