আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

বসুন্ধরা শুভ সংঘ কুয়াকাটা শাখা উদ্যোগে কম্বল বিতরণ

জাহিদুল ইসলাম ,কুয়াকাটা  প্রতিনিধি:

সাগর পাড়ের মানুষ মোরা শীতে খুব কষ্ট করে দিন পার করছি।এই সময় কম্বল পেয়ে শীতের কষ্ট কিছুটা হলেও দূর হবে। বসুন্ধরা গ্রুপের দেওয়া উপহারের কম্বল পেয়ে কথাগুলো বলছিলেন,কুয়াকাটা পৌরসভার অসহায় নাগরিক হারুন মিয়া। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা শুভ সংঘ কুয়াকাটা পৌর শাখা।

রবিবার (২১ জানুয়ারি) কুয়াকাটা পৌর শহরের হোটেল মিয়াদ এর সামনে প্রায় ২২০ জন বৃদ্ধ পুরুষ-মহিলা ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণে উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান।কুয়াকাটা পৌরসভার প্যানেল মেয়র মনির শরীফ।শুভসংঘের কুয়াকাটা শাখার সভাপতি ইব্রাহিম ওয়াহিদ সহ কুয়াকাটার সেচ্ছাসেবী সংগঠন, কুয়াকাটা শুভ সংঘ ক্লাব,বয়েজ ক্লাব,তরুণ ক্লাব,জন্মভূমি ক্লাব স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

কম্বল নিতে আসা মোহাম্মদ ইউনুস হাওলাদার(৬৫) বলেন,”কম্বল কেনার টাকা নাই আমার,আমাকে কম্বল দিছে আমার খুব খুশী হয়েছি।”
কম্বল নিতে আসা বৃদ্ধা মনোরা বেগম(৫৫) বলেন,“কয়দিন যাবৎ শীত অনেক বেশি ,কম্বলটা পেয়ে আমার উপকার হয়েছে,মাঝে মাঝে এমন কেউ দিলে আমাদের জন্য ভালো হবে”।

বসুন্ধরা শুভসংঘ কুয়াকাটা শাখার সভাপতি ইব্রাহিম ওয়াহিদ বলেন”বাংলাদেশের বিভিন্ন জায়গায় এই সংগঠনের মাধ্যমে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে তারই ধারাবাহিকতায় আমাদের শাখার উদ্যোগে আমরা আজকে ২২০ জন মানুষকে কম্বল বিতরণ করলাম।”

বসুন্ধরা শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান বলেন ,”আমাদের সংগঠনের উদ্যোগে প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন।সমাজের সকলের কাছে অনুরোধ আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান”।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ