আজ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাকিব হাসান, নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( নোবিপ্রবি) ডিবেটিং সোসাইটির ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং ফ্রেশাস ডিবেট লীগ ২০২৩ ও অন্তঃক্লাব ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা ২০২৩ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৮ শে নভেম্বর ( মঙ্গলবার) বিকাল ৩ টায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( নোবিপ্রবি) বিএনসিসি ভবনে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন,নবীন বিতার্কিকদের নিয়ে ” ফ্রেশাস ডিবেট লীগ ২০২৩ ” ও অন্তঃক্লাব ইংরেজি বিতর্ক প্রতিযোগিতার ফাইনালের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড.মো.দিদার-উল-আলম। অতিথির বক্তব্যে নোবিপ্রবি উপাচার্য বলেন, ” নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির ষোড়শ প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানাই সংগঠনটির সদস্যদের। নোবিপ্রবির সুনাম বৃদ্ধি জন্য কাজ করে যাচ্ছে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি। সংগঠনটির কার্যক্রম ক্যাম্পাসের গন্ডি পেরিয়ে এখন সারাদেশে ছড়িয়ে পড়েছে। সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ডিবেট অর্গানাইজেশনের আয়োজিত জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান হওয়ার মাধ্যমে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি বিশ্ববিদ্যালয়ের জন্য সুনাম অর্জন করে এনেছে। এসময়ে, তিনি মেধা বিকাশের জন্য পড়াশোনার পাশাপাশি বিতর্ক, খেলাধুলাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কাজের সঙ্গে যুক্ত থাকার পরামর্শ দেন।

এসময়ে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান, নোবিপ্রবির ভাষা শহিদ আবদুস সালাম হলের প্রভোস্ট সহযোগী অধ্যাপক ড. কাউসার হোসেন , নোবিপ্রবির ছাত্র পরামর্শক উপদেষ্টা অধ্যাপক বিপ্লব মল্লিক, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আফাসানা মৌসুমি, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সহকারী মডারেটর প্রভাষক আফরিদা জিননুরাইন উর্বী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ