আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় উম্মে কুলসুম স্কুল এন্ড কলেজে সমাজ সচেতনতা লক্ষ্যে বিতর্ক প্রতিযোগিতা 

মোঃ ওয়াসিমুল বারী, গঙ্গাচড়া :

রংপুরের চর ইচলি, মহিপুরে সমাজ সচেতনা সৃষ্টির লক্ষ্যে ‘১৮ বৎসরের নিচে বিয়ে নয়, ২১ হলে ভালো হয়’ শীর্ষক বিতর্ক প্রতিযোগিতা ও অভিভাবক সমাবেশ এবং পরীক্ষার ফলাফল প্রকাশ অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে উম্মে কুলসুম স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ ফরিদুজ্জামান রিপনের সঞ্চালনায় এবং সহকারি শিক্ষক মোহাম্মদ আইনুল হোসেন, মোঃ হামিদুল ইসলাম ও বিষ্ণুপ্রিয়া রায়ের সহযোগিতায় প্রতিষ্ঠান মাঠে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উম্মে কুলসুম স্কুল এন্ড কলেজের সভাপতি আলহাজ্ব কামরুল হক মানিক।


বিতর্ক প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ রিসাতুল ফেরদৌস, উপাধ্যক্ষ ফরিদুজ্জামান রিপন, এডমিন আরমান শাহ্, লক্ষীটারী ইউপি সদস্য রমজান।
প্রতিযোগিতায় পক্ষে ও বিপক্ষে উম্মে কুলসুম স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেনী হতে ১০ম শ্রেনীর শিক্ষার্থীরা অংশগ্রহন করে। এতে বিজয়ী হয় বিপক্ষ দল।প্রতিযোগীতায় শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হয় বিপক্ষ দলের মোছা: মিষ্টি খাতুন।
এ সময় লক্ষীটারী ইউপি’র সাবেক সদস্য হায়দার, সাবেক সদস্য ফজলুল হক, সমাজ সেবক মিঠু মিয়া, মুফতি ইয়াকুব আলী, সহকারী শিক্ষক রুমন আহম্মেদ,, হাফেজ মনিরুজ্জামান, মাসুদ রানা,অনুকূল, সাগর, হালিমা শামছুন্নাহার,মুনিরা,জিয়ারা,আসমানি, আফসানা, শারমিন,হেনা, মাসুমা, মুক্তা,ফেরদৌস, মোকলেস,আশরাফ,আব্দুস সালাম, রহমতুলাহ’সহ প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ