আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

ভারুয়াখালী থেকে অস্ত্র কারবারি আটক

সাজন বড়ুয়া সাজু, কক্সবাজার প্রতিনিধি
কক্সবাজারের ভারুয়াখালী থেকে দূর্ধর্ষ সন্ত্রাসী মোহাম্মদ বাবুল (৪৪) কে ৩ টি আগ্নেয়াস্ত্র ও ৯৮ রাউন্ড গুলি সহ গ্রেফতার করেছে কক্সবাজার সদর থানা পুলিশ।
শনিবার (১৯ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে লিংকরোড এলাকায় ৩জন ব্যক্তি অস্ত্র কেনাবেচা  করছে খবরে গোপনে অবস্থান নেয় পুলিশ।
পুলিশের  অবস্থান টের পেয়ে অবস্থান পরিবর্তন করে অস্ত্রধারী সন্ত্রাসীরা। পুলিশও সন্ত্রাসীদের পিছু নিয়ে তাদের অবস্থান নিশ্চিত করে।
পরে ভারুয়াখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ভারুয়াখালী বাজারে পুতুইন্যা খলিফার গ্রীল ওয়ার্কশপে হতে অস্ত্রসহ সন্ত্রাসীদের ধাওয়া করলে দুজন পালিয়ে যায় এবং মোহাম্মদ বাবুল নামে ১ জনকে আটক করতে সক্ষম হয় কক্সবাজার সদর থানা পুলিশ । বাবুলের কাছে থেকে একটি বাজারের ব্যাগ হতে ৩টি দেশীয় তৈরি এলজি এবং ৯৮ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।
রবিবার (২০ আগস্ট) দুপুরে কক্সবাজার সদর মডেল থানায় সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর সার্কেলের এএসপি মিজানুর রহমান।
তবে লিংকরোড হয়ে অস্ত্রগুলো কোথায় নেয়া হচ্ছিলো সে বিষয়ে কিছুই জানাইনি পুলিশ।
তিনি আরো জানান অস্ত্রগুলো কী উদ্দেশ্যে আনা হচ্ছিল এবং এসব অস্ত্রের উৎস অনুসন্ধানে কাজ করছে পুলিশ। পাশাপাশি পলাতক দুজনকেও আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানন এএসপি মিজানুর রহমান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ