আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

টেকনাফে কোস্টগার্ডের অভিযানে ৬৩ হাজার পিস ইয়াবাসহ আটক-১

মোঃ আলমগীর, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফে কোস্টগার্ডের অভিযানে ৬৩ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে আটক করা হয়েছে। বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এসব তথ্য জানান।

তিনি বলেন, বুধবার (১৪ জুন) সকাল সাড়ে ৯টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ পৌরসভার ৩নং ওয়ার্ড কেকে পাড়া, বাসিন্দা মোঃ আবুল বাশারের বাড়ির আঙ্গিনায় বিক্রির উদ্দেশ্যে মাদকদ্রব্য লুকিয়ে রাখা হয়েছে।

এমন তথ্যের ভিত্তিতে টেকনাফ কোস্টগার্ড স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার টেকনাফ এর নেতৃত্বে উক্ত স্থানে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন কোস্ট গার্ডের উপিস্থিতি বুঝতে পেরে মোঃ আবুল বাশার (৩৮) বাড়ি থেকে পালানের চেষ্টা করে।

এ সময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে উক্ত ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে কোস্টগার্ডের আভিযানিক দল উক্ত বসত-বাড়ির আঙ্গিনায় তল্লাশি করে লাকড়ির স্তুপের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১টি প্লাষ্টিকের বস্তা থেকে ৬৩ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত ইয়াবা ও আটককৃত ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ