আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ ইং

রামুতে ১১ হাজার টাকায় খুন: প্রধান আসামী গ্রেফতার 

সাজন বড়ুয়া সাজু :
গত ৩ই মার্চ সকালে রামুর উখিয়ারঘোনা এলাকায় হাবিব উল্লাহ ওরফে ফজরআলী নামে এক ব্যাক্তির ক্ষত-বিক্ষত লাশ দেখতে পায় স্থানীয় লোকজন ।
তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে সে লাশ উদ্ধার করে রামু থানা পুলিশ। পরে হাবিব উল্লাহর মা বাদী হয়ে ঘটনায় জড়িত সিরাজ উল্লাহ নামে প্রধান করে মোট ৮ জনকে আসামী করে রামু থানায় একটি মামলা দায়ের করেন,।
যেখানে অজ্ঞাতনামা আরও ২-৩ জনকে আসামী করা হয়। তবে মামলার বিষয়টি অবগত হবার পরপর গ্রেফতার এড়াতে বিভিন্ন পাহাড়ী এলাকায় আত্মগোপনে চলে যায় আসামীরা।
কিন্তু ঘটনাটি বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রকাশের পর নজরে আসে র‌্যাব-১৫ এর কাছে,পরে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে পার্বত্য নাইক্ষ্যংছড়ির গহীন অরণ্য থেকে প্রধান আসামী সিরাজকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাবের সদস্যরা।
প্রাথমিকভাবে জিজ্ঞেসাবাদে আসামী স্বীকার করে মাত্র ১১ হাজার টাকার জন্য তার আরও সহযোগীদের সাথে নিয়ে পরিকল্পনা মাফিক হত্যা করা হয় হাবিব উল্লাহকে,এছাড়া ভিক্টিম এবং আসামী পরস্পর মামাতো-ফুফাতো ভাই।
রবিবার এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর কোম্পানি কমান্ডার মোঃ আনোয়ার হোসেন শামীম।
র‌্যাবের পক্ষ থেকে আরও জানানো হয় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  রামু থানায় হস্তান্তরের প্রক্রিয়া গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ