আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক :

১৫ জানুয়ারি সিবিএন মাল্টিমিডিয়া ও সিবি২৪ টিভিতে প্রচারিত ‘খুরুশকুলে সেই খামার বাড়িতে আবার আক্রমন, পুড়িয়ে দেয়া হলো খড়ের গাদা!’ শীর্ষক সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদে আমার ও আমার ছেলেদের বিরুদ্ধে আনিত অভিযোগটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক।
প্রকৃত ঘটনা হচ্ছে, ওই খামারের অংশীদার হেলাল উদ্দীন মিথ্যা অপবাদ দিয়ে গত ১ জানুয়ারি বাড়িতে এসে প্রকাশ্যে আমাকে হত্যার উদ্দেশ্য করে গুলি করে।

আমার পেট লক্ষ্য করে গুলি করলেও ভাগ্যবশত আমি মৃত্যুর হাত থেকে রেহায় পাই। তবে এতে আমি আহত হই। বেশ কয়েকদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। বর্তমানে বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছি।

ওই ঘটনার পরদিন হেলালদের খামারে কে বা কারা অথবা নিজেরা হামলা করে আমাদের উপর দোষ চাপিয়ে মিডিয়ায় সংবাদ প্রকাশ করে। এর মধ্যে আমাকে গুলি করার ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে।

অন্যদিকে তারা হামলার অভিযোগ দিয়ে আমি ও আমার ছেলেদের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করে। কিন্তু ঘটনা মিথ্যা হওয়ায় মামলা নেয়নি পুলিশ।

মামলা না দেয়ায় দিশেহারা হয়ে উঠে তারা। এর অংশ হিসেবে ১৪ জানুয়ারি রাতেও আরো একটি পরিকল্পিত ঘটনা সাজিয়ে খামারের খড়ের গাদা পুড়িয়ে দেয়।

আমি চ্যালেঞ্জ করে বলছি, এই ঘটনার সাথে আমি বা আমার ছেলেরা এই ঘটনার সাথে জড়িত নেই। মূলত আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করার জন্য পরিকল্পিতভাবে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।
পরিশেষে এই সংবাদের প্রতিবাদ জানাচ্ছি এবং কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

প্রতিবাদকারীঃ
আবদুল মালেক, গুইল্যাবাপের পাড়া, তেতৈয়া, খুরুশকুল,কক্সবাজার

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ