আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

চুরি অটোরিকশা উদ্ধার চোরকে গ্রেফতার

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলাধীন ০৯ নং ওয়ার্ড এর নলেয়া নামক গ্রামে জনৈক মোঃ ফখরুল ইসলাম (৪৭), পিতা-মোঃ হেলাল উদ্দিন, এর বসতবাড়ি থেকে গত ২ সেপ্টেম্বর ২০২২ তারিখ রাত আনুমানিক ০২.০০ ঘটিকার দিকে অজ্ঞাতনামা চোরেরা ব্যাটারি চালিত একটি অটোরিকশা চার্জ অবস্থায় চুরি করে নিয়ে যায়। এই সংক্রান্তে বাদী ভূরুঙ্গামারী থানায় একটি অঅভিযোগ করেন।

১৯ সেপ্টেম্বর ২০২২ তারিখ সকাল আনুমানিক ১১.০০ ঘটিকায় কুড়িগ্রাম জেলার, ভূরুঙ্গামারী উপজেলাধীন পাইকেরছরা ইউনিয়ন এর ৭নং ওয়ার্ড এর জমির আলির পুত্র জাহিদুল ইসলাম (৩৫) বাদীর চুরি যাওয়া অটোরিকশা মেরামত করার জন্য।

পাইকেরছড়া ইউনিয়ন পরিষদের সামনে নিয়ে আসলে গোপন সংবাদের ভিত্তিতে অটোরিকশার মালিক সেখানে উপস্থিত হয় এবং তার অটোরিকশা সনাক্ত করে স্থানীয়দের সহযোগিতায় জাহিদুলকে পাইকেরছড়া ইউনিয়ন পরিষদে নিয়ে যান।

পরে পাইকেরছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক তাকে আটক করে ভূরুঙ্গামারী থানা পুলিশকে খবর দেন। পরবর্তীতে ভুরুঙ্গামারী থানা পুলিশ আসামিকে ধরে নিয়ে আসেন এবং অটোরিকশাটি প্রকৃত মালিক কে দিয়ে দেন।

এদিকে আসামি জাহিদ বলেন ১০/১৫ দিন আগে একই ইউনিয়নের সোহেল (৩২) রিক্সাটি তার বাড়িতে নিয়ে আসে আজ সেটি মেরামতের জন্য নিয়ে এসেছে।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন আমরা গোপন সংবাদের ভিত্তিতে অটোরিকশা উদ্ধার করে মালিককে ফেরত দেই এবং চোরকে জেল হাজতে পাঠাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ